তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শোক সংবাদ-শ্রীপুরের আওয়ামীলীগ নেতা নুরুল ইসলাম আকন্দ

শোক সংবাদ-শ্রীপুরের আওয়ামীলীগ নেতা নুরুল ইসলাম আকন্দ
[ভালুকা ডট কম : ০৯ ডিসেম্বর]
গাজীপুরের শ্রীপুর পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি কেওয়া আকন্দ বাড়ীর গ্রামের মোঃ নুরুল ইসলাম আকন্দ রাজু (৭০) শুক্রবার সকাল ৯ টায় ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে হৃদক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ----- রাজিউন)।

তিনি মহান মুক্তিযুদ্ধে শহীদ শ্রীপুরের কেওয়া গ্রামের মৌলভী সাদির আকন্দের জ্যেষ্ঠ ছেলে এবং শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী কলেজের অধ্যক্ষ ও শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি নুরুন্নবী আকন্দের বড় ভাই। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়েসহ বহু আত্মীয় স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন। বিকেলে কেওয়া আকন্দবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাযা শেষে তাকে আকন্দ বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

প্রবীন এ আওয়ামীলীগ নেতার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও স্থানীয় সংসদ মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট রহমত আলী, বিএনপি’র কেন্দ্রীয় সহ-স্বাস্থ্য বিষয়ক সহসম্পাদক ডা. রফিকুল ইসলাম বাচ্চু ও গাজীপুর জেলা জাতীয় পার্টির সভাপতি মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম এমএ, শ্রীপুর প্রেস ক্লাব, শ্রীপুর রিপোর্টার্স ইউনিটি ও শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির নেতৃবৃন্দসহ বিভিন্ন গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও সাংস্কৃতিক সংগঠণ শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই