তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঝিনাইদহে দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা

ঝিনাইদহে দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত  
[ভালুকা ডট কম : ০৯ ডিসেম্বর]
শুক্রবার সকালে ঝিনাইদহের মহেশপুরে ”দূর্নীতির বিরুদ্ধে একতাবদ্ধ হই’ এ শ্লোগান নিয়ে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত হয়েছে। মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে থানা সড়কে উপজেলা প্রসাশন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে মানব বন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, প্রতিরোধ কমিটির সদস্য ও শিক্ষক সহ সর্বস্তরের জনগন অংশ গ্রহন করেন।

এর পর মহেশপুর মাধ্যমিক বিদ্যালয় চত্ত্বরে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আবুল হোসেন লিটনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আশাফুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দুল মজিদ, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, উপজেলা খাদ্য কর্মকর্তা আব্দুল খালেক, মহেশপুর ম্াধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহুরুল ইসলাম, দত্তনগর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান, সস্তা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম, জেলা আওয়ামীলীগের সদস্য মীর সুলতানুজ্জামান লিটন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, পৌর কাউন্সিলর কাজী আতিয়ার রহমান আতি, হাবাশপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জমারোত আলী প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই