তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ট্রাক চাপায় প্রকৌশলী নিহত অপর একজন আহত

ভালুকায় ট্রাক চাপায় প্রকৌশলী নিহত অপর একজন আহত
[ভালুকা ডট কম : ১৭ জানুয়ারী]
মঙ্গলবার রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেহরাবাড়ি নামক স্থানে ট্রাকের চাপায় এক প্রকৌশলীর মর্মান্তিক মৃত্যু হয় এবং তার অপর একবন্ধু আহত হন।

হাসপাতাল সূত্রে জানাযায়,ঘটনার সময় ঢাকা থেকে মটর সাইকেল যোগে ত্রিশাল যাওয়ার পথে ভালুকা উপজেলার মেহরাবাড়ি নামকস্থানে পৌঁছতেই পিছন থেকে একটি ট্রাক মটর সাইকেল আরোহী প্রকৌশলী রাসেল পারভেজ ও তার বন্ধু এস,এম সাদেককে চাপা দিলে তারা  দুজনই আহত হন। স্থানীয় লোকজন তাঁদেরকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে নিয়ে আসলে হাসতালের জরুরী বিভাগের কর্তৃব্যরত চিকিৎসক রাসেলকে মৃত বলে ঘোষণা করেন।

দুই বন্ধু ঢাকা থেকে মটর সাইকেল যোগে ত্রিশাল উপজেলার চকপাড়া এলাকায় নিজস্ব মাছের খামারে যাচ্ছিলেন। নিহত রাসেলের বাড়ি চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলা,তার পিতার নাম মৃত আসাদুল হক। রাসেল পারভেজ ঢাকা মোহাম্মদপূর এলাকায় স্বস্ত্রীক বাসা ভাড়া নিয়ে ঠিকাদারী ব্যবসা করতেন। রাসেল পারভেজ পাওয়ার প্লান্টের ইলেকট্রিক প্রকৌশলী ছিলেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই