তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঝিনাইদহে যুবদলের কেন্দ্রীয় কমিটিকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল

ঝিনাইদহে যুবদলের কেন্দ্রীয় কমিটিকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল
[ভালুকা ডট কম : ১৭ জানুয়ারী]
যুবদলের কেন্দ্রীয় ঘোষিত নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে মঙ্গলবার ঝিনাইদহ শহরে জেলা যুবদল আনন্দ মিছিল বের করে। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে শহরের গীতাঞ্জলী সড়ক থেকে মিছিলটি শুরু হয়ে কেপি বসু সড়কের জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

পরে সেখানে জেলা যুবদলের যুগ্ম-আহবায়ক আহসান হাবিব রনকের সভাপতিত্বে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় জেলা সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক সাজেদুর রহমান পপ্পু, যুবনেতা আশরাফুল ইসলাম পিন্টু, মীর ফজলে এলাহী শিমুল, মিজানুর রহমান সুজন, মনিরুল ইসলাম, আবু নাসের সোহাগ, রবিউল ইসলাম, হাফিজুর রহমান বেল্টু, আশরাফ, মোক্তার হোসেন, রাজু আহমেদ, ছাত্র নেতা আরিফুল ইসলাম আনন, মোস্তাক আহমেদসহ জেলা যুবদল এবং ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা সাইফুল আলম নিরবকে সভাপতি এবং সুলতান সালাউদ্দিন টুকুকে সাধারন সম্পাদক করে কেন্দ্রীয় যুবদলের নতুন কমিটি ঘোষনা করায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীরকে অভিনন্দন জানান।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই