তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঝিনাইদহে র‌্যাব-৬ এর অভিযানে ফেনসিডিলসহ আটক এক

ঝিনাইদহে র‌্যাব-৬ এর অভিযানে ফেনসিডিলসহ আটক এক
[ভালুকা ডট কম : ১৭ জানুয়ারী]
চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী গ্রাম থেকে চার’শ পয়তাল্লিশ বোতল ভারতীয় ফেনসিডিলসহ কফিল উদ্দীন নামে এক মাদক ব্যবসায়ী আটক হয়েছেন। তিনি একই গ্রামের হারেক উদ্দীনের ছেলে।

ঝিনাইদহ র‌্যাব-৬ এর কোম্পানী কমান্ডার মেজর মোঃ মনির আহমেদ জানান, ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের নিয়মিত টহল দল গোপন সুত্রে খবর পেয়ে উথলী গ্রামে অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ী মোঃ কফিল উদ্দিন র‌্যাবের হাতে আটক হন। পরে তার স্বীকারোক্তি মোতাবেক তার নিজ বাড়ির শয়ন কক্ষ থেকে দুইটি সাদা প্লাস্টিকের বস্তায় রাখা ৪৪৫ বোতল ফেন্সিডিল এবং ০১টি মোবাইলসেট উদ্ধার করে র‌্যাব।

মেজর মোঃ মনির আহমেদ জানান, উদ্ধারকৃত আলামত ও আটককৃত আসামীকে জীবননগর থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯(১) টেবিলের ৩(খ) ধারায় মামলা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই