তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে পৌর স্বজনের সভাপতি শ্যামল ঘোষের জন্মদিন পালিত

গৌরীপুরে পৌর স্বজনের সভাপতি শ্যামল ঘোষের জন্মদিন পালিত
[ভালুকা ডট কম : ১৮ জানুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুরে পৌর স্বজনের সভাপতি শ্যামল ঘোষের জন্মদিন উপলক্ষে মঙ্গলবার (১৭ জানুয়ারী/১৭) কালিখলাস্থ স্বর্ণা টেলিকম সেন্টারে কেক কেটে স্বজনরা জন্মদিন পালন করেন।

যুগান্তর স্বজন সমাবেশের আয়োজনে জন্মদিনের অনুষ্ঠানে জন্মদিনের শুভেচ্ছা জানান গৌরীপুর ইতিহাস ও ঐতিহ্য গ্রন্থের লেখক প্রাবন্ধিক রণজিৎ কর, গৌরীপুর লেখক সংঘের সভাপতি ছড়াকার আজম জহিরুল ইসলাম, ইসলামাবাদ সিনিয়র মাদরাসার উপাধ্যক্ষ মোঃ এমদাদুল হক, উপজেলা আওয়ামী লীগের পরিবেশ বিষয়ক সম্পাদক অজিদ মোদক, কবি পলাশ মাজহার, বাংলাদেশ মানবাধিকার কমিশন গৌরীপুর শাখার সাধারণ সম্পাদক মোঃ রইছ উদ্দিন, ইসলামাবাদ সিনিয়র মাদরাসার সহকারী শিক্ষক আমিরুল মোমেনীন, প্রথম আলো বন্ধুসভার’ শংকর ঘোষ পিলু প্রমুখ। জন্মদিনে আগত অতিথি ও যারা সামাজিক যোগাযোগ মাধ্যমেও শুভেচ্ছা জানিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন শ্যামল ঘোষ।

গৌরীপুরের সুনামধন্য ব্যবসায়ী শ্যামল ঘোষ, তিনি দৈনিক যুগান্তরের পাঠক সংগঠন গৌরীপুর পৌর স্বজনের সভাপতি, বাংলাদেশ মানবাধিকার কমিশন গৌরীপুর শাখার সদস্য ও কালিখলা পুজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। তাঁর এই জন্মদিনে সকলের প্রতি শুভ কামনা প্রার্থনা করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শুভ জন্মদিন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই