তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঝিনাইদহ পৌর মেয়রের জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের বাই সাইকেল প্রদান

ঝিনাইদহ পৌর মেয়রের জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের বাই সাইকেল প্রদান
[ভালুকা ডট কম : ১৮ জানুয়ারী]
২০১৬ সালে জেএসসি ও এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত ৪ শিক্ষার্থীকে বাই সাইকেল প্রদান করলেন ঝিনাইদহ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সাইদুল করিম মিন্টু। বুধবার দুপুরে পৌরসভা কার্যালয়ের সামনে এ সাইকেল প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক জাহাঙ্গীর হোসেন, শহীদ স্মৃতি বিদ্যাপীঠের সহকারি শিক্ষক শহিদুল ইসলামসহ পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য, ঝিনাইদহ শহরের চাকলাপাড়ায় অবস্থিত শহীদ স্মৃতি বিদ্যাপীঠ থেকে ২০১৬ সালে জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাপ্ত শিক্ষার্থী নিলুফার ইয়াসমিন, তনু ঘোষ মিমি, মারিয়া শাহনীন ও এসএসসিতে সুবর্ণা বিশ্বাসকে বাইসাইকেল প্রদান করা হয়।

মেয়েদের পড়ালেখায় উৎসাহিত করার জন্য পৌরসভার পক্ষ থেকে এ উদ্যোগ নেওয়া হয়েছে। পৌরসভার পক্ষ থেকে এ ধরনের মহতি উদ্যোগ পরবর্তীতে অব্যাহত থাকবে বলে জানান পৌর কর্তৃপক্ষ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই