তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আদমদীঘিতে গৃহবধু ধর্ষনের শিকার,ধর্ষক গ্রেফতার

আদমদীঘিতে গৃহবধু ধর্ষনের শিকার,ধর্ষক গ্রেফতার
[ভালুকা ডট কম : ১৯ জানুয়ারী]     
বগুড়ার আদমদীঘিতে ৪২ বছর বয়সী এক গৃহবধূকে জোড় পূর্বক ধর্ষন করেছে রফিকুল ইসলাম নামের এক লম্পট। এ ঘটনায় ধর্ষিতা নিজেই বাদী হয়ে বুধবার দুপুরে আদমদীঘি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, উপজেলা কুন্দগ্রাম ইউনিয়নের হাড়ভাঙ্গা গ্রামের খলিল উদ্দীনের স্ত্রী মঙ্গলবার বৈকাল ৫ ঘটিকার সময় পাশের বেগুন ক্ষেতে শাক তুলতে গিয়ে বাড়ী ফেরার পথে একই গ্রামের মৃত রমজান আলীর ছেলে লম্পট রফিকুল ইসলাম (৫৫) হাড়ভাঙ্গা ব্রীজের নিকট পৌছালে পিছন থেকে গৃহবধুকে ঝাপটিয়ে ধরে নদীর পাড়ে নিয়ে গিয়ে মুখে কাপড় ও হাত বেঁধে জোড় পূর্বক ধর্ষন করে। পরে ওই ধর্ষিতা গৃহবধু বাড়ীতে ফিরে এসে বিষয়টি তার স্বামীর কাছে জানায়।  বুধবার দুপুরে ওই গৃহবধু নিজেই বাদী হয়ে আদমদীঘি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করলে পুলিশ ধর্ষককে গ্রেফতার কওে এবং গৃহবধু কে মেডিকেল করার জন্য বগুড়ায় প্রেরন করেছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই