তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

দুর্গাপুরে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০১৭ উপলক্ষে -কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

দুর্গাপুরে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০১৭ উপলক্ষে -কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও সমাবেশ
[ভালুকা ডট কম : ০৫ ফেব্রুয়ারী]
নেত্রকোনার দুর্গাপুরে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০১৭ উপলক্ষে উপজেলা শিক্ষা অফিস আয়োজিত কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও সমাবেশ অনুষ্ঠিত হয় ।রবিবার উপজেলার ৩৩টি সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ১১২জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়।

এ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান শিক্ষক হীরেন কুমার দাস এর সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মামুনুর রশীদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ এমদাদুল হক খান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ¦ আলাউদ্দিন আল আজাদ, প্রেসক্লাব সভাপতি নিতাই সাহা, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ্ হক, এসএমসি সভাপতি গবিন্দ চন্দ্র দেবনাথ, মোঃ নজরুল আকঞ্জি, উপজেলা শিক্ষা কর্মকর্তা মন্তোষ চন্দ্র দেবনাথ, সহকারী শিক্ষা কর্মকর্তা শীতেশ চন্দ্র পাল প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই