তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে ওয়ার্কশপ অন সেলফ এ্যাসেসমেন্ট প্রোসেস’ শীর্ষক ওয়ার্কশপ

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে ওয়ার্কশপ অন সেলফ এ্যাসেসমেন্ট প্রোসেস’ শীর্ষক ওয়ার্কশপ
[ভালুকা ডট কম : ১৫ ফেব্রুয়ারী]
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ওয়ার্কশপ অন সেলফ এ্যাসেসমেন্ট প্রোসেস’ শীর্ষক ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়।

বুধবার বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স হলে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি)’র হাইয়ার এডুকেশন কোয়ালিটি এনহ্যান্সমেন্ট প্রজেক্ট (হেকেপ)-এর আওতায় জাককানইবি’র ইন্সটিটিউশনাল কোয়ালিটি অ্যাশুরেন্স সেল(আইকিউএসি) এর উদ্যোগে আয়োজিত ওয়ার্কসপে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপাচার্য প্রফেসর ড. মোহীত উল আলম।জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি’র পরিচালক প্রফেসর ড. রশিদুন্ নবীর সভাপতিত্বে  বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ট্রেজারার প্রফেসর এ এম এম শামসুর রহমান।   
      
বক্তব্য রাখেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি’র পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ সায়েদুর রহমান,কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক ড. বিশ্বজিৎ চন্দ্র দেব। ওয়ার্কশপের সঞ্চালনা করেন জাককানইবি’র আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক ড. সাহাবউদ্দিন। এতে আইকিউএসি-এ গবেষণারত শিক্ষক ম-লী এবং কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই