তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে যথাযোগ্য মর্যাদায় মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

গৌরীপুরে যথাযোগ্য মর্যাদায় মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন
[ভালুকা ডট কম : ২১ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুরে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে দিবসের শুরুতেই শহিদ মিনারে মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি/১৭) গৌরীপুর আসনের জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ পুষ্পমাল্য অর্পণ করে কর্মসূচীর শুভ সূচনা করেন।

এরপর প্রশাসন, রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে পুষ্পমাল্য অর্পণ কর্মসূচী পালিত হয়। প্রভাতফেরির মধ্য দিয়ে শহরবাসীকে ঘুম ভাঙাতে ইতোমধ্যে প্রস্তুতি নিয়ে রয়েছে জাতীয় শিশু কিশোর সংগঠন চাঁদের হাট ও অগ্রদূত নিকেতন আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা। এছাড়াও যুগান্তর স্বজন সমাবেশ, অনলাইন পোর্টাল ভালুকা ডট কম, সংগীত নিকেতন, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, আরকে সরকারি উচ্চ বিদ্যালয়সহ দেড় শতাধিক প্রতিষ্ঠান প্রভাতফেরিতে অংশ নিবেন বলে জানা গেছে।

পুষ্পমাল্য অর্পণ দিবসের শুরুতেই
০১। মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রারম্ভে পুষ্পমাল্য অর্পণ অনুষ্ঠানে বক্তব্য রাখছেন জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ।
২। গৌরীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মর্জিনা আক্তার, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা সুলতানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সানাউল হক, রাবেয়া ইসলাম ডলির নেতৃত্বে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ পুষ্পমাল্য অর্পণ করছেন।
৩। গৌরীপুর মুক্তিযোদ্ধা সংসদের কমা-ার বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহিম, ডেপুটি কমা-ার বীরমুক্তিযোদ্ধা মোঃ নাজিম উদ্দিন ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের সদস্য বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবুল কালাম মুহাম্মদ আজাদের নেতৃত্বে মুক্তিযোদ্ধা সংসদের পুষ্পমাল্য অর্পণ করছেন।
৪। গৌরীপুর পৌরসভার সচিব মোঃ তায়েব আলীর নেতৃত্বে পৌর কাউন্সিলার, কর্মকর্তা-কর্মচারীদের সমন্বয়ে পুষ্পমাল্য অর্পণ করেছেন।
৭। বাংলাদেশ আওয়ামী লীগ গৌরীপুর উপজেলা শাখার নেতৃবৃন্দ পুষ্পমাল্য অর্পণ করছেন।
৫। বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) গৌরীপুর উপজেলা ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ পুষ্পমাল্য অর্পণ করেছেন।
৬। গৌরীপুর উপজেলা জাতীয় পাটির সিনিয়র সহসভাপতি আব্দুল গফুর ও সাধারণ সম্পাদক আবুল হাসিম খান পাঠানের নেতৃত্বে জাতীয় পাটির নেতৃবৃন্দ পুষ্পমাল্য অর্পণ করছেন।
৮। গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি বেগ ফারুক আহাম্মেদ ও সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসারের নেতৃত্বে প্রেসক্লাবের নেতৃবৃন্দ পুষ্পমাল্য অর্পণ করছেন।
৯। বাংলাদেশ আওয়ামী যুবলীগ গৌরীপুর উপজেলা শাখার সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সানাউল হকের নেতৃত্বে উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ পুষ্পমাল্য অর্পণ করেছেন।
১০। জাতীয়তাবাদী যুবদল ময়মনসিংহ উত্তর জেলা শাখার সাধারণ সম্পাদক সাবেক ভিপি শামছুল হকের নেতৃত্বে পুষ্পমাল্য অর্পণ করছেন যুবদল নেতৃবৃন্দ।
১১। বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর বিএনসিসি গৌরীপুর সরকারি কলেজ প্লাটুনের সিইউ আল ইমরান মুক্তা ও সার্জেন্ট মোঃ আল আমিনের নেতৃত্বে সুসজ্জিত ক্যাডেটদল পুষ্পমাল্য অর্পণ করেছেন।
১২। বাংলাদেশ ছাত্রলীগ গৌরীপুর উপজেলা শাখার সভাপতি মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে ছাত্রলীগ নেতৃবৃন্দ পুষ্পমাল্য অর্পণ করছেন।
১৩। রেলওয়ে শ্রমিকলীগ গৌরীপুর ও শ্যামগঞ্জ শাখার উদ্যোগে পুষ্পমাল্য অর্পণ করেন।
১৪। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ গৌরীপুর পৌরসভার আহ্বায়ক নাজমুল আহাম্মেদের নেতৃত্বে পুষ্পমাল্য অর্পণ করছেন।
১৫। জাতীয়তাবাদী যুবদল ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মাহফুজুল হক মাফুজের নেতৃত্বে যুবদলের নেতৃবৃন্দ পুষ্পমাল্য অর্পণ করছেন।
১৬। বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ পুষ্পমাল্য অর্পণ করছেন।
১৭। গৌরীপুর বৈদ্যুতিক কারিগর শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ পুষ্পমাল্য অর্পণ করেছেন।
১৮। গৌরীপুর ৪র্থ শ্রেণির কর্মচারী সমিতির নেতৃবৃন্দ পুষ্পমাল্য অর্পণ করছেন।    
১৯। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি গৌরীপুর উপজেলা ও পৌর শাখা সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট শরাফ উদ্দিন খান পাঠানের নেতৃত্বে পুষ্পমাল্য অর্পণ করছেন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই