তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নরসিংদীতে ভাইয়ের হাতে তিন সোহদর খুন

নরসিংদীতে ভাইয়ের হাতে তিন সোহদর খুন
[ভালুকা ডট কম : ২২ ফেব্রুয়ারী]
নরসিংদীর চরাঞ্চল আলোকাবালীতে এক বড় ভাইয়ের হাতে তার তিন সহোদর খুন হয়েছে। বাধা দিয়ে এসে অপর এক ভাই গুরুতর আহত হয়েছেন। বুধবার রাত সোয়া ১২টার দিকে সদর উপজেলার চরাঞ্চল আলোকবালীর পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো- আলোকবালীর পূর্বপাড়া গ্রামের আবু কালাম মিয়ার ছেলে ইয়াসিন (১০), মেয়ে মরিয়ম (৭) ও মাহিয়া (৫)। এছাড়া ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়েছেন আতিকুর নামে আরেক সন্তান। ঘটনার পর গা-ঢাকা দিয়েছে ঘাতক ভাই রুবেল।

আহত আতিকুর জানান, পারিবারিক বিরোধের জের ধরে তার বড় ভাই রুবেল এই ঘটনা ঘটিয়েছে। রুবেল প্রথমে তার ছোট ভাই ইয়াসিন, ছোট বোন মরিয়ম ও মাহিয়াকে শ্বাসরোধ করে হত্যা করে। এতে বাধা দিতে গেলে সে আমাকে কুপিয়ে আহত করে।

এদিকে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সালাউদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন,কী কারণে এই হত্যাকান্ড ঘটানো হয়েছে তা এখনও পরিষ্কার নয়। তবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে বিষয়টি নিশ্চিত করে বলা যাবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই