তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের মতবিনিময়

গৌরীপুরে ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের মতবিনিময়
[ভালুকা ডট কম : ২২ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে বুধবার (২২ ফেব্রুয়ারী) সকাল ১০টায় পাবলিক হলে সরকারের উন্নয়ন বিষয়ক কর্মকান্ড নিয়ে এক মতবিনিময় সভায় মিলিত হন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জি এম সালেহ উদ্দিন।

উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ এতে অংশ গ্রহন করেন। উপজেলা নির্বাহী অফিসার মর্জিনা আক্তারের সভাপতিত্বে ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আলমগীর হোসেনের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ময়মনসিংহের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) আব্দুল লতিফ, গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার গৌরীপুর সার্কেল সীমা রানী সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মাহমুদা সুলতানা, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহাম্মদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আব্দুর রহিম, গৌরীপুর প্রেসক্লাব সভাপতি বেগ ফারুক আহাম্মেদ, সাংবাদিক ইকবাল হোসেন জুয়েল প্রমুখ।

মতবিনিময়কালে বিভাগীয় কমিশনার জি এম সালেহ উদ্দিন সরকারের বিভিন্ন ক্ষেত্রে উন্নয়নমূলক কর্মকান্ড সঠিক ও সুষ্ঠভাবে বাস্তবায়নের জন্য সকলকে আরো দায়িত্বশীল হওয়ার আহবান জানান। এর আগে তিনি উপজেলা প্রশাসনের কার্যালয়ে সরকারি কর্মকর্তা কর্মচারীদের ডিজিটাল হাজিরা যন্ত্রের উদ্বোধন করেন। মতবিনিময় শেষে জি এম সালেহ উদ্দিন পৌর শহরে অবস্থিত বঙ্গবন্ধু সহ জাতীয় চার নেতার ম্যুরাল, উপজেলা ভূমি অফিস, গৌরীপুর পৌরসভা কার্যালয়, শালীহর ছায়ানীড় আবাসন প্রকল্প পরিদর্শন করেন। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই