তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাজীপুরে পরকীয়ার জেরে এক রশিতে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা

গাজীপুরে পরকীয়ার জেরে এক রশিতে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা
[ভালুকা ডট কম : ২২ ফেব্রুয়ারী]
গাজীপুরে পরকীয়ার জের ধরে একই রশিতে গলায় ফাঁস লাগিয়ে এক প্রেমিক ও তার প্রেমিকা আত্মহত্যা করেছে। পুলিশ একটি ঘর থেকে ঝুলন্ত ওই দু’জনের লাশ উদ্ধার করেছে।নিহতরা হলো কুড়িগ্রামের উলিপুর উপজেলার সদুল্লা এলাকার গোলাম বারীর ছেলে সাজেদুল ইসলাম (৩০) এবং ঝালকাঠি সদর উপজেলার পিপিলিকা এলাকার হানিফ হাওলাদারের মেয়ে হনুফা বেগম (২২)। তারা দু’জনই পোশাক কারখানার কর্মী।

জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহমান ও স্থানীয় কাউন্সিলর (৩৬ নং ওয়ার্ড) মনির হোসেন জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের কামারজুরি এলাকার ডা. শাহ আলমের বাড়িতে স্ত্রী সন্তান নিয়ে প্রায় ৪ বছর ধরে ভাড়ায় থাকে সাজেদুল ইসলাম। পার্শ্ববর্তী বাদেকলমেশ^র এলাকার সেলিমের বাড়িতে ভাড়ায় থাকতো হনুফা বেগম। হনুফা বেগম বিবাহিত। তারা দু’জনই স্থানীয় পোশাক কারখানায় চাকুরী করে। চাকুরীর সুবাদে তাদের মধ্যে পরিচয় ও পরকিয়ার সম্পর্ক গড়ে উঠে। গত এক মাস আগে একমাত্র সন্তানকে নিয়ে সাজেদুলের স্ত্রী গ্রামের বাড়ি বেড়াতে যান। এ সুযোগে সাজেদুল ও হনুফা আরো ঘনিষ্ঠভাবে চলাফেরা করতে থাকে।

মঙ্গলবার সকালে মোবাইল ফোনে খবর পেয়ে হনুফা তাদের বাসা থেকে সাজেদুলের বাসায় যায়। ওইদিন সন্ধ্যার দিকে আলমগীর নামের এক বন্ধু সাজেদুলের বাসায় গিয়ে ডাকাডাকি করে। সাড়া না পেয়ে দরজা ধাক্কা দিলে তা খুলে যায়। এসময় সে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে একই রশিতে সাজেদুল-হনুফার ঝুলন্ত লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ রাত ১১টার দিকে দু’জনের লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই