তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু

কালীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু
[ভালুকা ডট কম : ২২ ফেব্রুয়ারী]
গাজীপুরের কালীগঞ্জে বিদ্যুস্পৃষ্টে শান্ত চন্দ্র ধর (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে কালীগঞ্জ পৌর এলাকার বালীগাঁও (পূর্বপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে।নিহত শিশু ওই গ্রামের নির্পণ চন্দ্র ধরের ছেলে। শান্ত উপজেলার বালীগাঁও মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী। তার বাবা মাঝি এবং মা স্থানীয় প্রাণ-আরএফএল কারখানায় কাজ করেন।

কালীগঞ্জ থানার অফিসার ইনচর্জ (ওসি) আলম চাঁদ জানান, বাবা-মা বাড়িতে না থাকায় শিশু শান্তর দেখভাল করতেন তার দাদী। প্রতিদিনের মতো দুপুরে স্কুুল থেকে বাড়ি ফিরে অন্য শিশুদের সঙ্গে খেলাধুলা করে। এর ফাঁকে শিশু শান্ত ঘরে ঢুকে বিদ্যুতের লাইন সংযুক্ত বোর্ডে আঙ্গুল ঢুকিয়ে দেয়। পরে তার দাদী ঘরে ঢুকে তার নিথর দেহ পড়ে থাকতে দেখে চিৎকার দেয়। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে দেখে ঘটনাস্থলেই শান্তর মৃত্যু হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই