তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঝিনাইদহে পৌর ভুমি সহকারী কর্মকর্তাসহ ৯ কর্মচারী বরখাস্ত

ঝিনাইদহে পৌর ভুমি সহকারী কর্মকর্তাসহ ৯ কর্মচারী বরখাস্ত
[ভালুকা ডট কম : ২২ ফেব্রুয়ারী]
ঝিনাইদহ পৌর ভুমি অফিসের সহকারী কর্মকর্তাসহ ৯ কর্মচারীকে একযোগে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে। ঝিনাইদহ জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার আকস্মিক ভাবে ঝিনাইদহ পৌর ভুমি অফিস পরিদর্শনে গিয়ে তাদের বরখাস্ত করেন। বিষয়টি গোপন রাখা হলেও বুধবার অফিসে জানাজানি হয়ে পড়ে।

ঝিনাইদহ সদর উপজেলার এসিল্যান্ড উসমান গনি খবরের সত্যতা স্বীকার করে জানান, তাদের কাজে ত্রুটি বিচ্যুতি পাওয়ায় এই শাস্তিমুলক ব্যবস্থা গ্রহন করা হয়েছে। সাময়িক ভাবে বরখাস্তারা হলেন, ভুমি সহকারী কর্মকর্তা এম এ কাইয়ূম মুক্ত, রিনা সুলতানা, ফকরুল ইসলাম, তপু রায়হান, মিলন, শরিফুল ইসলাম, গোলাম মোস্তফা, তোরাব আলী ও আব্দুর রশিদ। এর মধ্যে ভুমি সহকারী কর্মকর্তা এম এ কাইয়ূম মুক্তকে হলিধানী বদলীর আদেশ দেওয়া হয়েছে।

এ ব্যাপারে সাময়িক বরখাস্তকৃতরা কেও মুখ খোলেন নি। তবে হাটের জমির মধ্য দিয়ে রাস্তা হওয়া এবং সরকারী সম্পদ রক্ষায় ব্যার্থতার কারণে জেলা প্রশাসন বিষয়টি সহজ ভাবে নেন নি বলে জানা গেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই