তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে শিশুর ধর্ষক ফুপা গ্রেপ্তার

শ্রীপুরে শিশুর ধর্ষক ফুপা গ্রেপ্তার
[ভালুকা ডট কম : ২২ ফেব্রুয়ারী]
গাজীপুরের শ্রীপুরে তৃতীয় শ্রেণীর এক ছাত্রী (৯) ধর্ষণের অভিযোগে বুধবার সন্ধ্যায় তার ফুপাকে গ্রেপ্তার করেছে শ্রীপুর থানা পুলিশ। গ্রেপ্তার সুরুজ মিয়া (৪৫), স্থানীয় গোসিঙ্গা ইউনিয়নের পেলাইদ গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে। ধর্ষক সুরুজ ওই ছাত্রীর ফুপা।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসান পরিবারের লোকজনের বরাত দিয়ে জানান, সুরুজের বাড়ি ওই ছাত্রীর বাড়ি থেকে কোয়ার্টার কিলোমিটার উত্তরে। গত সোমবার (১৩ ফেব্রুয়ারী) সন্ধ্যায় সুরুজের মেয়ে রিয়া তার সঙ্গে থাকার কথা বলে ওই ছাত্রীকে তাদের বাড়িতে নিয়ে যায়। ওইদিন তার বাবা ছাড়া কেউ বাসায় ছিলেন না। রাত ১১টার দিকে ওই ছাত্রী ঘুমিয়ে পড়লে সুরুজ মিয়া তার মেয়ে রিয়াকে বাসা থেকে কৌশলে পাশে সুরুজের মামা শ্বশুরের বাড়িতে পাঠিয়ে দেয়। পরে খালি বাসায় সুরুজ মিয়া শিশু ছাত্রীকে ঘুম থেকে ডেকে তুলে জোর করে ধর্ষন করে। পরে ঘটনাটি যাতে কাউকে না বলে তার জন্য সুরুজ মিয়া তাকে ভয়ভীতি দেখায়।

পরদিন ভোরে রক্তাক্ত অবস্থায় শিশুটি তাদের বাড়িতে ফিরে ব্যথায় কাতরাতে থাকে। এসময় তার বাবা-মা শিশুটির জামায় রক্ত দেখে ঘটনা জানতে চাইলে ভয়ে ভয়ে সব খুলে বলে। পরে স্বাস্থ্য পরীক্ষার জন্য মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারী) সকালে প্রথমে তাকে প্রথমে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে পাঠানো হয়।

গত বৃহস্পতিবার ছাত্রীর বাবা ধর্ষক সুরুজ মিয়াকে আসামি করে শ্রীপুর থানায় মামলা করেন। এরপর বুধবার আজ বুধবার সন্ধ্যায় শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের বরমা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। ধর্ষক সুরুজ ওই ছাত্রীর ফুপা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই