তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিএনপির মোর্শেদ গ্রুপের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

ভালুকায় বিএনপির মোর্শেদ গ্রুপের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন
[ভালুকা ডট কম : ২৬ মার্চ]
শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা,মিলাদ মাহফিল, দোয়া ও আলোচনার মধ্যে দিয়ে সারা দেশের ন্যায় ভালুকাতেও মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ভালুকা উপজেলা শাখার মোর্শেদ আলম গ্রুপ ও তার অঙ্গ ও সহযোগী সংগঠন।

দিবসটি উপলক্ষে উপজেলা বিএনপির শিল্পবিষয়ক সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ মোর্শেদ আলমের নেতৃত্বে দিন ব্যাপি ব্যাপক কর্মসূচী নেয়া হয়। ২৬মার্চ রোববার সকালে উপজেলা স্মৃতিসৌধে পূষ্পস্তবক অর্পণ করার পরে নতুন বাসষ্ট্যান্ডে মোর্শেদ আলম গ্রুপের বিএনপি কার্যালয়ে সালাহ্ উদ্দিন আহম্মেদের সঞ্চালনায় আনোয়ার উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির শিল্পবিষয়ক সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ মোর্শেদ আলম । আলোচনায় আরও বক্তব্য রাখেন মজিবর রহমান মজু,গুলজার হোসেন,বীর মুক্তিযোদ্ধা আইয়ূব আলী কমান্ডার, বীর মুক্তিযোদ্ধা আঃ ছালাম, মুক্তিযোদ্ধা  আশ্রাফ উদ্দিন মাষ্টার,কালাম আজাদ,মনিরুজ্জামান মনির, রহুল আমিন, কাইসার আহমেদ কাজল,সৌমিক হাসান সোহাগ, আমিনুল ইসলাম পাপ্পু,সোহাগ সরকার প্রমূখ । আলোচনা শেষে এসফাকুর রহমানের মোনাজাতের মধ্যে দিয়ে কর্মসূচির সমাপ্তি ঘটে । #  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই