তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বিপথগামীদের সুপথে আসার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার

বিপথগামীদের সুপথে আসার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার
[ভালুকা ডট কম : ২৬ মার্চ]
জঙ্গিবাদ কঠোর হাতে দমন করা হবে বলে হুঁশিয়ার করে প্রধানমন্ত্রী শেথ হাসিনা বলেছেন,যারা বিপথে যাচ্ছে তারা যেন সৎ পথে ফিরে আসে। জঙ্গিবাদ, সন্ত্রাস,আত্মহননের পথ যেন বেছে না নেয়।,জঙ্গিবাদ, সন্ত্রাস,মাদকের বিরুদ্ধে যা যা করা দরকার আমরা করব।আজ (রোববার) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মহান স্বাধীনতা দিবসে শিশু-কিশোর সমাবেশে প্রধানমন্ত্রী একথা বলেন।

তিনি বলেন, ইসলাম শান্তির ধর্ম। ইসলাম আত্মহননকে সমর্থন করে না। আত্মহননকারীর স্থান জাহান্নামে।এ সময় প্রধানমন্ত্রী বলেন,বিপথগামীরা সুপথে ফিরে আসলে তাদের সব ধরনের সহযোগিতা করা হবে। পুর্নবাসনে যা যা প্রয়োজন সব করা হবে।আজ শিশু-কিশোরদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেছেন,তোমরা বাবা-মায়ের কথা শুনবে, অভিভাবক-শিক্ষকের কথা শুনবে। মন দিয়ে লেখাপড়া করবে, মানুষের মতো মানুষ হবে। সৎ পথে চলবে। সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদকে জড়াবে না। আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ। এরাই একদিন দেশের মন্ত্রী, প্রধানমন্ত্রী হবে। এসব শিশুরা আগামী দিনে নেতৃত্ব দেবে। নিজেদের সেভাবে গড়ে তুলতে হবে।আজকের প্রজন্মই  আগামী দিনের সোনার বাংলা গড়ে তুলবে বলেও  আশা প্রকাশ করে শেখ হাসিনা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই