তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালীগঞ্জে এসআইসহ ৪ পুলিশ সদস্য প্রত্যাহার

কালীগঞ্জে এসআইসহ ৪ পুলিশ সদস্য প্রত্যাহার  
[ভালুকা ডট কম : ২৭ মার্চ]
গাজীপুরের কালীগঞ্জ থানা পুলিশের এক এসআই ও ৩ পুলিশ কনস্টবলকে প্রত্যাহার করা হয়েছে। সোমবার দুপুরে কালীগঞ্জ থানার ওই ৪ পুলিশ সদস্যকে প্রত্যাহার করে গাজীপুর পুলিশ লাইনে পাঠানোর নির্দেশ দেওয়া হয়।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলম চাঁদ বিষয়টি নিশ্চিত করেন।পুলিশ সদস্যরা হলেন- কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক জামিল উদ্দিন রাশেদ (৩০), কনস্টেবল জিয়াউর রহমান (৩২), নজরুল ইসলাম (৫৮) ও মো. মনির হোসেন।

প্রসঙ্গত, ২৪ মার্চ শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে কালীগঞ্জ থানার এসআই জামিল উদ্দিন রাশেদ সাদা পোষাকে ওই তিন কনস্টেবলকে সাথে নিয়ে উপজেলার তুমলিয়া ইউনিয়নের দড়িপাড়া গ্রামের খ্রীস্টান পল্লীতে অভিযান পরিচালনা করেন। এ সময় পুলিশের সাথে এলাকাবাসীর সংঘর্ষ হয়। এতে পুলিশের ৬ সদস্য ও ৯ গ্রামবাসী আহত হন। এ ঘটনার দুইদিন পর সোমবার দুপুরে পুলিশের ওই এসআই ও ৩ পুলিশ কনস্টবলকে প্রত্যাহার করা হয়।   
অতিরিক্ত পুলিশ সুপার পঙ্কজ দত্ত জানান, প্রশাসনিক কারণে ওই এসআই ও তিন কনস্টেবলকে ক্লোজ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই