তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগর উপজেলা যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

রাণীনগর উপজেলা যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন
[ভালুকা ডট কম : ২৭ মার্চ]
সোমবার বিকালে রাণীনগর মহিলা অনার্স কলেজ মাঠে রাণীনগর উপজেলা যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সিরাজুল ইসলাম চাঁদ কে সভাপতি এবং সাইফুল ইসলাম স্বজলকে সম্পাদক করে উপজেলা যুবলীগের ৭১সদস্য বিশিষ্ট এবং আখতারুজ্জামান উজ্জল কে সভাপতি ও ফরহাদ হোসেন কে সম্পাদক করে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষনা করা হয়।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে নওগাঁ-৬ (রানীনগর-আত্রাই) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম বলেছেন-যুবলীগের ইতিহাস আর বাংলার স্বাধীনতার ইতিহাস এক ও অভিন্ন। বাঙ্গালী জাতির মুক্তির সংগ্রামকে সঠিক পথে পরিচালিত করার লক্ষ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আওয়ামী যুবলীগ গঠন করেছিলো। দেশের স্বাধীনতা রক্ষার সংগ্রামে বীরত্বের সাথে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ সংগঠন হিসেবে সফল ভাবে দায়িত্ব পালন করছে। বর্তমান শেখ হাসিনার সরকারের বহুমুখী উন্নয়ন দেখে ৭১ সালের পরাজিত শক্তি পাকিস্তানের এদেশীয় দোসর রাজাকার আলবদররা সোনার বাংলার শান্তির এদেশে ইসলামের অপব্যাখ্যা দিয়ে বোমা মেরে মানুষ হত্যা করে ক্ষমতায় যেতে চায়। কিন্তু ইসলাম ধর্মে যারা মানুষ হত্যা করে তাদের জায়গা হবে জাহান্নামে। বিভিন্ন ধরনের অনুপ্রবেশ কারিরা যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নামে অনৈতিক ও অপরাধ মূলক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত হয়ে প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে দূর্বল করতে চাই। সেই সব সুযোগ-সন্ধানীদের বিরুদ্ধে সর্তক থাকার জন্য যুবলীগের নেতাকর্মীদের নির্দেশ দেন।

রাণীনগর উপজেলা যুবলীগের আহবায়ক আবুল হাসনাত খান হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় উপ-কমিটির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আশরাফ হোসেন নবাব, নওগাঁ জেলা যুবলীগের আহ্বায়ক এ্যাড: খোদাদাদ খান পিটু, জেলা  যুবলীগের যুগ্ন আহ্বায়ক আব্দুল কুদ্দুছ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাবেক ভিপি নাসিম আহম্মেদ, জেলা আইনজীবি পরিষদের সম্পাদক এ্যাড: মোস্তাফিজুর রহমান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ্যাড: ওমর ফারুক সুমন, রাণীনগর থানা আওয়ামী লীগের সভাপতি মো: শহিদুল্লাহ মিয়া, সাধারণ সম্পাদক মফিজ উদ্দীন, যুগ্ন সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম, মহিলা লীগের নেত্রী লতা বেগম, রাণীনগর থানা ছাত্রলীগের সভাপতি রোকনুজ্জামান মোহন প্রমূখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই