তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় সড়ক উন্নয়ন এবং সাইড ড্রেন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তরের উদ্বোধন

নওগাঁয় সড়ক উন্নয়ন এবং সাইড ড্রেন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তরের উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৭ মার্চ]
নওগাঁয় ৮ কোটি ২৭ লাখ টাকা ব্যয়ে দ্বিতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ (সেক্টর) ইউজিপি দ্বিতীয় পর্যায়ে নওগাঁ পৌরসভা অধীনে সড়ক উন্নয়ন এবং সাইড ড্রেন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তরের শুভ উদ্বোধন সোমবার সকালে শহরের কেডির মোড়ে করা হয়েছে।

নওগাঁ সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মালেক এমপি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ফলক উন্মোচন শেষে এক সভায় বক্তব্য রাখেন।উদ্ধোধনী সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নওগাঁ পৌর সভার মেয়র আলহাজ্ব নাজমুল হক সনি, পৌর সভার নির্বাহী প্রকৌশলী জাহাঙ্গীর আলম, চেম্বার অফ কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রির সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক নান্নু, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাহবুবুল হক কমল প্রমুখ। এসময় জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী নেতৃবৃন্দরা এবং পৌর সভার কাউন্সিলরা সহ পৌর কর্মাকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই