তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আন্দোলনের জন্য প্রস্তুত হোন নেতাকর্মীদের প্রতি নজরুল ইসলাম খান

আন্দোলনের জন্য প্রস্তুত হোন নেতাকর্মীদের প্রতি নজরুল ইসলাম খান
[ভালুকা ডট কম : ২৩ এপ্রিল]
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বা বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান দলের নেতা-কর্মীদের ঝুঁকি নিয়ে লড়াইয়ে নামার প্রস্তুতি হওয়ার আহ্বান জানিয়েছেন। তিনি বলেছেন,‘শিগগিরই গণতান্ত্রিক আন্দোলনের ডাক আসবে। প্রস্তুতি নিন।’রোববার দুপুরে রাজধানীর  ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে এক প্রতিবাদ সভায় বক্তব্য রাখতে গিয়ে  নজরুল ইসলাম বলেন, ‘প্রয়োজনে ঝুঁকি নিয়ে খালেদা জিয়ার নেতৃত্বে জনগণকে সম্পৃক্ত করে লড়াইয়ের ময়দানে নামতে হবে।বিএনপির ভাইস চেয়ারম্যান ইকবাল হাসান মাহমুদ টুকুর মুক্তির দাবিতে ‘ঢাকাস্থ সিরাজগঞ্জ জেলার প্রাক্তন ছাত্রদল’ নেতারা এই সভার আয়োজন করে।

দেশের মানুষ এই সরকারের বিদায়ের মাধ্যমে পরিবর্তন চায় দাবি করে বিএনপির এই নীতি নির্ধারক বলেন, ‘জনগণ আওয়ামী লীগ সরকারের বিকল্প হিসেবে বিএনপিকে মনে করছে। তাই ক্ষমতা হারানোর ভয়ে আওয়ামী লীগ নির্বাচন দিতে চায় না।’আওয়ামী লীগ জোর করে ক্ষমতায় টিকে থাকতে চায় অভিযোগ করে নজরুল বলেন, আওয়ামী লীগ ভালো করেই জানে অতীতে বাকশাল প্রতিষ্ঠা করে রক্ষীবাহিনী দিয়ে অত্যাচার নির্যাতন করায়  পুনরায় ক্ষমতায় যেতে তাদের ২১ বছর লেগেছে। এবার জনগণের ওপর ছেড়ে দেয়া হলে আবার কখন কবে ক্ষমতায় যাবে তার হিসাব নাই।’#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই