তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ছাত্রীকে পুরস্কার দিলেন উপজেলা চেয়ারম্যান গোলাম মোস্তফা

ভালুকায় ছাত্রীকে পুরস্কার দিলেন উপজেলা চেয়ারম্যান গোলাম মোস্তফা
[ভালুকা ডট কম : ২৩ এপ্রিল]
ভালুকা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী জান্নাতুল ফেরদৌস রিয়া জেএসসি পরীক্ষায় জিপিএ ৫ সহ বৃত্তি লাভ করায় মেধাবী এই ছাত্রী কে নিজস্ব তহবিল থেকে একটি  ল্যাপটব পুরস্কার দেন উপজেলা চেয়ারম্যান গোলাম মোস্তফা।

সূত্রে জানা যায়, ভালুকা পৌরসভার ১নং ওয়ার্ড ভান্ডাব এলাকার আবু রায়হানের মেয়ে ছাত্রী রিয়া ভালুকা সরকারী বালিকা উচ্চ  বিদ্যালয় থেকে জেএসসি পরীক্ষায় অংশ গ্রহন করে জিপিএ ৫ পেয়ে নবম শ্রেনীতে উত্তীর্ন হয়। সম্প্রতি প্রকাশিত ফলাফলে সে ট্যালেন্টপুলে বৃত্তি ও লাভ করে।ভাল ফলাফলের জন্য রোববার দুপুরে উপজেলা চেয়ারম্যান গোলাম মোস্তফা তার কার্যলয়ে খবর দিয়ে এনে রিয়ার হাতে পুরষ্কার হিসেবে একটি ল্যাবটব তুলে দেন।

 উপজেলা চেয়ারম্যান গোলাম মোস্তফা জানান,মেধাবী ছাত্রীর হাতে পুরষ্কার তুলে দিতে পেরে আমি আনন্দিত।এ সময় তিনি ফলাফলের  এ ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে শিক্ষার্থীকে পরামর্শ দেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই