তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ব্র্যাক পল্লী সমাজ আপগ্রেড ঘোষণার বিশেষ সভা অনুষ্ঠিত

রাণীনগরে ব্র্যাক পল্লী সমাজ আপগ্রেড ঘোষণার বিশেষ সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৬ এপ্রিল]
নওগাঁর রাণীনগরে বেসরকারি এনজিও সংস্থা ব্র্যাকের উদ্যোগে ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির পশ্চিম বালুভরা, খট্টেশ্বর ও দক্ষিণ রাজাপুর পল্লী সমাজ আপগ্রেড ঘোষণার বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার সদর ইউনিয়ন পরিষদ হল রুমে বুধবার সকালে এই সভা অনুষ্ঠিত হয়।

রাণীনগর ব্র্যাকের মাঠ সংগঠক আব্দুল হালিমের সঞ্চালনায় ও পল্লী সমাজের সভা প্রধান মমতাজ বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ছনিয়া ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন সদর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আফরোজা আক্তার, ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির আত্রাই উপজেলা মাঠ সংগঠক রেজাউল করিম সিদ্দিকী ও অত্র ইউনিয়নের ইউপি সদস্যবৃন্দ।

সভায় বক্তারা পশ্চিমবালুভরা, খট্টেশ্বর ও দক্ষিণ রাজাপুর পল্লী সমাজ আপগ্রেড ঘোষণা করেন। একই সাথে মাদক, ইভটিজিং, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, শিশু ও নারী নির্যাতনের বিরুদ্ধে ব্র্যাকের পল্লী সমাজকে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহবান জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই