তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে এসএসসিতে জিপিএ-৫ পেয়েছে ১৫২জন

গৌরীপুরে এসএসসিতে জিপিএ-৫ পেয়েছে ১৫২জন
[ভালুকা ডট কম : ০৪ মে]
ময়মনসিংহের গৌরীপুরে এসএসসিতে ১৪৪জন, দাখিলে ২জন ও কারিগরীতে ৬জন জিপিএ-৫ পেয়েছে।

এসএসসিতে গৌরীপুর আর.কে সরকারি উচ্চ বিদ্যালয়ে ৩৭জন, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে ৩৬জন, শ্যামগঞ্জ উচ্চ বিদ্যালয়ে ১৪জন, শাহগঞ্জ স্কুল এন্ড কলেজে ১২জন, ডৌহাখলায় ৮জন, শ্যামগঞ্জ বালিকায় ৬জন, মনাটিতে ৫জন, নুরুল আমিন খানে ৪জন, কবুলেন্নেছায় ৪জন, মাওহায় ৩জন, রামগোপালপুর জিজেকেতে ২জন, চান্দের সাটিয়ায় ২জন, গিধাউষায় ২জন, ধুরুয়া নাজিম উদ্দিনে ২জন, বেতান্দরে ১জন, তালে হোসেন খানে ১জন, পাছারে ১জন, মোজাফফর আলী ফকিরে ১জন, বারুয়ামারীতে ১জন, শালীহর হাজী আমির উদ্দিনে ১জন, বালিজুড়ীতে ১জন, দাখিলে শ্যামগঞ্জ ইসলামিয়ায় ২জন, কারিগরীতে টেক্সটাইল ভোকেশনা ইন্সটিটিউটে ৫জন ও টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে ১জন জিপিএ-৫ পেয়েছে।

 এসএসসিতে ৩৭টি প্রতিষ্ঠানে ২হাজার ৫২৪জন পরীক্ষার্থীর মাঝে ২হাজার ১৩৮জন উর্ত্তীণ হয়েছে। পাশের হার ৮৪.৭১। লংক্ষাখোলা উচ্চ বিদ্যালয়ে ১৯জন ও বড়ভাগ উচ্চ বিদ্যালয়ের ৪০জন পরীক্ষার্থী সবাই পাস করেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই