তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ইন্টারনেট সেবা সপ্তাহ শুরু

গৌরীপুরে ইন্টারনেট সেবা সপ্তাহ শুরু
[ভালুকা ডট কম : ১৬ মে]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে শুরু হয়েছে ৩ দিনব্যাপি ইন্টারনেট সেবা সপ্তাহ। মঙ্গলবার (১৬ মে) আনুষ্ঠনিকভাবে এ সেবা সপ্তাহের উদ্বোধন করেন বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নাজিম উদ্দিন আহামেদ এমপি।

এসময় উপস্থিত ছিলেন গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মাহমুদা সুলতানা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন, সহ সভাপতি অধ্যক্ষ রহুল আমিন, সাধারণ সম্পাদক বিধু ভূষণ দাস, উপজেলা কৃষি অফিসার সাদিকুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আলমগীর হোসেন, গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামূল হক সরকার, ম্যানেজিং কমিটির সদস্য নূর মোহাম্মদ ফকির, ময়মনসিংহ মহানগর শাখা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক তানজীর আহামেদ রাজিব, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা কামরুজ্জামান কাউছার প্রমুখ। এ উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এতে স্টল বসিয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই