তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে পেট্রোল বোমায় দগ্ধ রাকিবের পাশে এমপি

গফরগাঁওয়ে পেট্রোল বোমায় দগ্ধ রাকিবের পাশে বাবেল গোলন্দাজ এমপি
[ভালুকা ডট কম : ২১ জুন] 
ময়মনসিংহের গফরগাঁও উপজেলার চরআলগী গ্রামের পেট্রোল বোমায় দগ্ধ রাকিব ও তার মায়ের হাতে আর্থিক সহায়তা এবং ঈদের নতুন পোশাক তুলে দিলেন ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসন থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল। বুধবার গফরগাঁওয়ের বাগুয়া গ্রামে সাংসদের নিজ বাড়িতে তিনি এসহায়তা প্রদান করেন।এসময় উপস্থিত ছিলেন,স্থানীয় চরআলগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুজ্জামান মাসুদ ।

রাকিব বিগত জাতীয় সংসদ নির্বাচনের পর বিএনপি-জামাতের ডাকা দেশ ব্যাপী হরতাল,অবরোধ ও সহিংশতা চলাকালীন সময়ে ঢাকায় দুর্বৃত্তদের ছুড়া পেট্রোল বোমায় দগ্ধ হয়।এমপি বাবেল,এনসয় রাকিব ও রাকিবের মায়ের সাথে কথা বলেন এবং পরিবারের  খোঁজ খবর নেন।তিনি দরিদ্র রাকিবের পরিবারকে সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন ।

অগ্নিদগ্ধ এতিম রাকিবের বাড়ি গফরগাঁও উপজেলার চরআলগী ইউনিয়নে।অতি দরিদ্র পরিবারে জন্ম বাবা হারা রাকিব  মায়ের মুখে হাসি ফোটাতে ঢাকাতে শ্রমিকের কাজ করতো । প্রতিদিনের ন্যায় কাজের উদ্দেশ্যে বাসযোগে কর্মক্ষেত্রে যাওয়ার সময় রাজনৈতিক সিংস্রতার কবলে পড়ে সে।বাসে দুর্বৃত্তদের ছোড়া পেট্রোল বোমার আগুনে অনেকের মত সেও দগ্ধ হয়।, আবার কেউ কেউ আগুনে পুড়ে মারা যায় সেদিন।সেদিনের আগুনে শুধু রাকিবের শরীরের কিছু অংশই পুড়েনি পুড়েছে তাঁর স্বপ্নও । বর্তমানে পঙ্গুপ্রায় রাকিবের সংসার চলে অভাব অনটনে ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই