তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঝিনাইদহে শিশু অপহরণের সময় অপহরণকারী আটক

ঝিনাইদহে শিশু অপহরণের সময় অপহরণকারী আটক
[ভালুকা ডট কম : ২১ জুন] 
ঝিনাইদহ জেলার কালীগঞ্জের চাদপাড়া গ্রামে সজনী (৫) নামের এক শিশুকে অপহরণ করার সময় শফিউদ্দিন (৪৮) নামের এক শিশু অপহরণকারীকে আটক করেছে পুলিশ। আটক শফিউদ্দিন কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মৃত এমদাদ মন্ডলের ছেলে। আর উদ্ধারকৃত সজনী কালীগঞ্জ উপজেলার চাঁদপাড়া গ্রামের  বিদেশ প্রবাসী জাহাঙ্গীর হোসেনের মেয়ে। বুধবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

শিশু সজনীর দাদি নবিরন নেছা জানান, বেলা ১২টার দিকে সে ও সজনী বাড়ির পাশের মাঠে যায়। এ সময় সজনীকে রাস্তায় বসিয়ে রেখে পাটের ক্ষেতে প্রবেশ করে সে। এই সুযোগে শিশু অপহরণকারী শফিউদ্দিন সজনিকে খেজুর খাওয়ানোর লোভ দেখিয়ে তার কাছে থাকা বস্তার মধ্যে ঢোকানোর চেষ্টা করে। এ সময় সজনি চিৎকার করলে অপহরণকারীকে জাপটে ধরে আমিও চিৎকার করলে মাঠের কৃষকরা এসে অপহরণকারীকে আটক করে এবং সজনিকে উদ্ধার করে।

কালীগঞ্জ থানার ওসি আমিনুল ইসলাম জানান, শিশু অপহরণকারী শফিউদ্দিনকে জনতা আটক করে উত্তম মাধ্যম দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। পুলিশ তাকে চিকিৎসার জন্য কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।এ ঘটনায় থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই