তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বাজেটের ওপর সাধারণ আলোচনার বক্তব্যে গৌরীপুরের এমপি

বাজেটের ওপর সাধারণ আলোচনার বক্তব্যে গৌরীপুরের এমপি
[ভালুকা ডট কম : ২১ জুন] 
ময়মনসিংহের গৌরীপুর উপজেলাবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবিগুলোর মধ্যে ছিল হাসপাতাল আধুনিকায়ন ও অ্যাম্বুলেন্স চালুকরন, রেলওয়ে জংশন আধুনিকায়ন, ফায়ার সার্ভিস স্টেশন ও অডোটোরিয়াম নির্মাণ, ভাংনামারীতে বহ্মপুত্র নদে বেরী বাঁধ নির্মাণ, প্রয়োজনীয় রাস্তা পাকাকরণ ও আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের জন্য গাড়ী বরাদ্ধ প্রদান।

বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নাজিম উদ্দিন আহামেদ এমপি মঙ্গলবার (২০ জুন) বিকেল পৌনে ৫টায় জাতীয় সংসদে ২০১৭-১৮ ইং প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনার বক্তব্যে এসব দাবি বাস্তবায়নের জন্য সংশ্লিষ্ট মন্ত্রীগণের হস্তক্ষেপ কামনা করেন। তিনি বক্তব্যে বাজেট প্রসঙ্গ নিয়ে বলেন, একটা বাজেট করতে গিয়ে ভুল হতেই পারে, সে ভুল সংশোধনের সুযোগ রয়েছে। এজন্য অর্থমন্ত্রীকে অনেকেই কোণঠাসা করতে চাচ্ছেন, এটা আসলে ঠিক নয়।  তিনি তো আমাদের দলের একজন মন্ত্রী। তাই মন্ত্রীকে কোণঠাসা করা মানে দলকে কোণঠাসা করা। তিনি বাজেটের ভুলগুলো সংশোধনের দাবি জানান।

তিনি বলেন নির্বাচনকালীন বাজেট যদি দেশের গরীব ও মধ্যবিত্ত মানুষের কোন উপকারে না আসে তাহলে কেন মানুষ দলকে ভোট দিবেন ? এসময় তিনি গৌরীপুর উপজেলার বিভিন্ন সমস্যার চিত্র তুলে ধরে বলেন আমি এসব সমস্যা সমাধানের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বরাবরে ডি,ও লেটার প্রদান করা সত্বেও কর্তৃপক্ষের কোন হস্তক্ষেপ পরিলক্ষিত হচ্ছেনা।# 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই