তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে ‘নিউজ টাঙ্গাইল’পত্রিকার দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

সখীপুরে ‘নিউজ টাঙ্গাইল’পত্রিকার দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ২২ জুন]
টাঙ্গাইলের অন্যতম অনলাইন সংবাদ মাধ্যম ‘নিউজ টাঙ্গাইল’পত্রিকার পক্ষ থেকে উপজেলার অর্ধশতাধিক দুস্থ অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলা সভাকক্ষে এ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।নিউজ টাঙ্গাইলের সম্পাদক এম সাইফুল ইসলাম শাফলু’র সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শওকত সিকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ সময় অন্যদের মধ্যে উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী সরকার রাখী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ ছবুর রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা পারভীন মিনা, প্রেসক্লাব সভাপতি শাকিল আনোয়ার, প্রথম আলোর সাংবাদিক ইকবাল গফুর, ফজলুল হক বাপপা, মতিউর রহমান, মামুন হায়দার, সাইফুল ইসলাম সানি, জুলহাস গায়েন, ইসমাইল হোসেন, আল রাজীবসহ নিউজ টাঙ্গাইলের প্রকাশক সজল আহমেদ, বার্তা সম্পাদক মাজহারুল ইসলাম মাসুম উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই