তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় স্ত্রী কর্তৃক স্বামীর পূরুষাঙ্গ কর্তনের অভিযোগ,স্ত্রী আটক

ভালুকায় স্ত্রী কর্তৃক স্বামীর পূরুষাঙ্গ কর্তনের অভিযোগ,স্ত্রী আটক
[ভালুকা ডট কম : ২৩ জুন]
বৃহস্পতিবার (২২জুন) রাতে ভালুকা উপজেলার মেদুয়ারী ইউনিয়নের বগাজান গ্রামে স্ত্রী সোনিয়া আক্তার (১৪) কর্তৃক স্বামী আনোয়ার হোসেন(২৮)এর পুরুষাঙ্গ কেটে ফেলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত সোনিয়াকে আটক করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনার কারণ জানাযায়নি।

স্থানীয় সূত্রে জানাযায়,গত ১৬জুন রাতে উপজেলার উথুরা ইউনিয়নের তালুটিয়া গ্রামের বাসিন্দা সোনিয়া আক্তারের সাথে বিদেশ ফেরত বগাজান গ্রামের জালাল উদ্দিনের ছেলে আনোয়ার হোসেনের বিয়ে হয়। ঘটনার রাতে স্বামী-স্ত্রী রাতের খাবার খেয়ে ঘরে ঘুমাতে যায়। ঘুমন্ত অবস্থায় রাত আনুমানিক সাড়ে ১০টার সময় সোনিয়া তার স্বামী আনোয়ার হোসেনের পুরুষাঙ্গ ব্ল্যাড দিয়ে কেটে ফেলার চেষ্টা করলে ঘুমন্ত আনোয়ার জেগে উঠলে পুরোপুরি পূরুষাঙ্গ বিচ্ছিন্ন করতে পারেনি। আনোয়ারের চিৎকারে বাড়ির অন্যান্য লোকজন এসে রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর জরুরী বিভাগের ডাক্তার আনোয়ারকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশের একটি দল রাতেই ঘটনাস্থলে ছুটে যান এবং অভিযুক্ত সোনিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে ,এছাড়াও রক্ত মাখা বিছানার চাদর আলামত স্বরূপ জব্দ করে থানায় নিয়ে আসে। ঘটনার পর থেকে আনোয়ারের মা আনোয়ারা বেগম জ্ঞান হারিয়ে ফেলেন। অভিযুক্ত সোনিয়া কারো কোন প্রশ্নের জবাব দিচ্ছে না।

ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান লিটন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার পর থেকে আনোয়ারের মা আনোয়ারা বেগম জ্ঞান হারিয়ে ফেলেছেন। অভিযুক্ত সোনিয়াও কোন কথা বলছে না। পুলিশ সোনিয়াকে আটক করে থানায় নিয়ে গেছে।

ঘটনাস্থল পরিদর্শণকারী এস,আই হারুন-অর-রশিদ জানান, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে এবং কি কারণে ঘটনাটি ঘটিয়েছে তা জানার জন্য সোনিয়াকে আটক করা হয়েছে। অভিযোগ প্রাপ্তি স্বাপেক্ষে এবং তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের  চিকিৎসক ডা. মাহবুবুর রহমান জানান,পুরোপুরি পুরুষাঙ্গটি কাটেনি,উন্নত চিকিৎসার জন্য রোগিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই