তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে বিদ্যুতের আলোয় আলোকিত হলো অর্ধশতাধিক পরিবার

রাণীনগরে বিদ্যুতের আলোয় আলোকিত হলো অর্ধশতাধিক পরিবার
[ভালুকা ডট কম : ২৩ জুন]
“শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার পরিকল্পনার অংশ হচ্ছে শতভাগ বিদ্যুতায়ন। এরই ধারাবাহিকতায় নওগাঁর রাণীনগরের সদর ইউনিয়নের মধ্যরাজাপুর গ্রামে প্রায় অর্ধশতাধিক পরিবারকে নতুন বিদ্যুৎ প্রদান করা হয়েছে।

শুক্রবার সকালে রাণীনগর আল-আমিন দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে রাণীনগর সদর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টুর সভাপত্বিতে প্রধান অতিথি হিসাবে নতুন বিদ্যুৎ সংযোগের শুভ উদ্বোধন করেন  নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মফিজ উদ্দীন, রাণীনগর পল্লী বিদ্যুৎ অফিসের সহকারী জেনারেল ম্যানেজার মোতাছিম বিল্লাহ, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক শরিফ উদ্দীন, শ্রমিকলীগের সভাপতি আব্দুর রহমান রাজু, সাধারন সম্পাদক রোস্তম আলী, আল-আমিন দাখিল মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার হারুনুর রশিদ, স্থানীয় ইউপি সদস্য সাইফুল ইসলাম, বুলেট হোসেন, আখেরুজ্জামান উজ্জল, আব্দুল আজিজ প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই