তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে রাস্তার দাবিতে মানববন্ধন

আত্রাইয়ে রাস্তার দাবিতে মানববন্ধন
[ভালুকা ডট কম : ২৩ জুন]
নওগাঁর আত্রাইয়ে রাস্তার দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। শুক্রবার বিকেলে আত্রাই থানার সামনে প্রায় ২০টি গ্রামের বিক্ষুদ্ধ মানুষ এ মানববন্ধন কর্মসূচী পালন করে।

আত্রাই থানার পশ্চিম পাশ দিয়ে যে রাস্তাটি নাটোর পর্যন্ত গিয়েছে। ওই রাস্তার প্রবেশমুখে থানার সীমানা প্রাচীর নির্মাণের কারনে সংকুচিত হয়ে যায়। ফলে বড় ধরনের যানবাহন ওই রাস্তা দিয়ে চলাচল করতে পারে না। এ কারনে ওই এলাকার প্রায় ২০ গ্রামের হাজার হাজার মানুষে ব্যবসা বাণিজ্য ও চলাচল দারুনভাবে বিঘিœত হচ্ছে। এ রাস্তাটি সরকারী নকশায় ৩৫ ফুট প্রশস্ত থাকলেও জবরদখল করে বর্তমানে রাস্তাটি মাত্র ৮ ফুটে পরিণত করা হয়েছে বলে এলাকাবসী জানিয়েছেন।

তাই এ রাস্তা প্রশস্ত করণের দাবিতে ভূক্তভোগী গ্রামবাসীরা আত্রাই থানার সামনে মানববন্ধন কর্মসূচী পালন করে। এ সময় নওগাঁ জেলা পরিষদের সদস্য এমএ মজিদ মিঠু, আত্রাই বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক নিয়ামত আলী বাবু, প্রবীণ সাংবাদিক রফিকুলবারী জুবেরী, ইঞ্জিনিয়ার মোজাম্মেল হক, আব্দুল মান্নানসহ বিপুল সংখ্যক জনসাধরণ  উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে আত্রাই থানার ওসি বদরুদ্দোজা বলেন, এ জমির মালিক তো আমি নই, মালিক জেলা পুলিশ সুপার, তবে জনগণের স্বার্থে রাস্তার প্রবেশমুখটি  প্রশস্ত করার চেষ্টা করবো।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই