তারিখ : ১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শা আওয়ামীলীগের ইফতার ও দোয়া মাহফিলে -আফিল এমপি

শার্শা আওয়ামীলীগের ইফতার ও দোয়া মাহফিলে -আফিল উদ্দিন এমপি
[ভালুকা ডট কম : ২৩ জুন]
সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, আওয়ামীলীগ যাতে আগামীতেও দেশ সেবা করতে পারে সে জন্য সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। দেশের উন্নয়ন আজ বিশ্ব দরবারে প্রশিংশিত। মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে বাংলাদেশ। প্রধান মন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় আজ বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা উচু করে দাড়িয়েছে।

আগামী নির্বাচনে দলকে ক্ষমতায় এনে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ গুলি শেষ করে বিশ্বের বুকে এ দেশকে প্রথম শ্রেণীর দেশে পরিনত করতে হবে। এ জন্য আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মী সমর্থকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। শুক্রবার সন্ধ্যায় শার্শার নাভারন ডিগ্রি কলেজ চত্তরে শার্শা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কওছার আলীর সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারন সম্পাদক আলহাজ নুরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, সাধারন সম্পাদক চেয়ারম্যান সোহারাব হোসেন, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ মেহেদি হাসান, শার্শা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোরাদ হোসেন, বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল, ছাত্রলীগ সভাপতি আব্দুর রহিম সরদার, কৃষকলীগের সাধারন সম্পাদক হায়দার আলী গগন প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মিনহাজ উদ্দিন, যুগ্ম সাধারন সম্পাদক সালেহ আহমেদ মিন্টু, কোষাধক্ষ ওয়াহিদুর রহমান, আওয়ামীলীগ নেতা কামাল উদ্দিন শিমুল, বেনাপোল পৌর আ,লীগের সাধারন সম্পাদক আলহাজ নাসির উদ্দিন, কৃষকলীগের সাধারন সম্পাদক হায়দার আলী গগন, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, চেয়ারম্যান হোসেন আলী, শার্শার ১নং ডিহি ইউনিয়ন আ,লীগের সভাপতি আব্দুল খালেক, শার্শার ২নং লক্ষনপুর ইউনিয়ন আ,লীগের সাধারন সম্পাদক কামাল হোসেন, ৩নং বাহাদুরপুর ইউনিয়ন আ,লীগের সাধারন সম্পাদক মফিজুর রহমান, শার্শার ১১নং নিজামপুর ইউনিয়ন আ,লীগের সভাপতি আব্দুল ওহাব, সাধারন সম্পাদক নাসির উদ্দিন।

উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক রিপোন হোসেন, সাংগঠনিক সম্পাদক আবু রায়হান সোহাগ, প্রচার সম্পাদক ওয়াহিদুজ্জামান মুরাদ, তথ্য ও গবেশনা সম্পাদক শিপলু,  পুটখালী ছাত্রলেিগর সভাপতি আনারুল ইসলাম, উলাশী ছাত্রলীগের সভাপতি শহীদ হাসান ফারুক, ছাত্রলীগ নেতা আবু বক্কর সিদ্দিকী বনি, সিদ্দিক, রেজা, অপু, মিঠু, হাবিবুর, নজির প্রমুখ।

এর আগে শুক্রবার বিকেলে শার্শার নাভারন ডিগ্রি কলেজ চত্তরে আওয়ামীলীগের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে পায়রা উড়িয়ে, দলীয় ও জাতীয় পতাকা উত্তলন এবং কেক কেটে দিবসটি পালন করেন শার্শা উপজেলা আওয়ামীলীগ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই