তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সড়ক দুর্ঘটানায় নিহত ২ আহত ৪

ভালুকায় সড়ক দুর্ঘটানায় নিহত ২ আহত ৪
[ভালুকা ডট কম : ২৪ জুন] 
ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও চারজন আহত হয়েছেন। আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনা দুটি ঘটেছে শনিবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে থানামোড় ও ভালুকা-গফরগাঁও সড়কে চান্দরাটি এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূতে জানা যায়, সকালে মহাসড়কে পৌরসভার থানামোড় এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় উপজেলার রাজৈ ইউনিয়নের ঢুলিভিটা গ্রামের আব্দুল মজিদের স্ত্রী আনোয়ারা খাতুন (৬০) লেগুণা চাপায় গুরুতর আহত হন। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে তিনি মারা যান।

অপরদিকে ভালুকা গফরগাঁও সড়কে উপজেলার চান্দরাটি গ্রামে গফরগাঁওগামী সিএনজি চালতি অটোরিক্সা চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেলে পাঁচজন আহত হন। আহতদের ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে মাকসুদা আক্তার (২৪) নামে একজন মারা যান। নিহত মাকসুদা আক্তার পাশের গফরগাঁও উপজেলার পাগলা থানার সতেরবাড়ি গ্রামের মহর আলীর মেয়ে।পুলিশ লাশ দু’টি উদ্ধার করে পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই