তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ঈদ সামগ্রী বিতরণ

রাণীনগরে ঈদ সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ২৪ জুন]
নওগাঁর রাণীনগরে শ্রমিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন স্থানীয় সংসদ সদস্য মো: ইসরাফিল আলম । শুক্রবার বিকেলে রাণীনগর উপজেলা আওয়ামীলীগ অফিসের সামনে ৩০০ জন শ্রমিকদের মাঝে ঈদ সামগ্রী হিসাবে সেমাই-চিনি বিতরন করেন।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের সহ-সভাপতি বারেক মোল্লা, সাধারন সম্পাদক মফিজ উদ্দিন প্রাং, যুগ্ম সম্পাদক রেজাউল ইসলাম, সদর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, শ্রমিকলীগের সভাপতি আব্দুর রহমান রাজু, সাধারন সম্পাদক রোস্তম আলী, স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ফরহাদ হোসেন, যুবলীগের সভাপতি সিরাজুল ইসলাম চাঁদ, সিনিয়র সহ-সভাপতি রুহুল আমিন, ছাত্রলীগ সভাপতি রোকুনুজ্জামান মোহন, একডালা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন, কালীগ্রাম ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলুসহ সকল স্তরের নেতৃবৃন্দ।#

 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই