তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে পোস্ট অফিসসহ একই রাতে ৩ বাসায় চুরি

গৌরীপুরে পোস্ট অফিসসহ একই রাতে ৩ বাসায় চুরি
[ভালুকা ডট কম : ২৮ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বোকাইনগর পোস্ট অফিসের কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে সৌরশক্তি প্যানেলের ৪টি ব্যাটারী, বৈদ্যুতিক সরঞ্জামাদি বৃহস্পতিবার (২৭ জুলাই/১৭) রাতে চুরি হয়েছে।

একই রাতে গৌরীপুর হাসপাতালের সামনে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সৈনিক মোঃ জালাল উদ্দিনের বাসায় চুরি, সাবেক স্বাস্থ্যপ্রতিমন্ত্রী ক্যাপ্টেন (অব.) মজিবুর রহমানের পিএ সাহাবুল আলমের মোটর সাইকেল, ধানের ব্যবসায়ী নুরুল ইসলামের বাসার দরজা ভেঙ্গে ৬ভরি স্বর্ণালংকার, নগদ ২লক্ষ ৫০হাজার টাকাসহ মূল্যবান জিনিসপত্র চুরি হয়েছে।

বোকাইনগর পোস্ট মাস্টার মহসীন মাহমুদ জানান, বৃহস্পতিবার অফিস শেষে তালাবদ্ধ করে রেখে আসি। শুক্রবার (২৮ জুলাই/১৭) খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি কলাপসিবল গেইটের তালা ও দরজার তালা ভাঙ্গা, ভিতরে অনেক মালামাল নেই। তবে এ রির্পোট চোরাইকৃত মালামাল উদ্ধার করতে পারেনি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই