তারিখ : ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে চারা বিতরণ

গৌরীপুরে যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে চারা বিতরণ ও রোপন কর্মসূচী পালিত
[ভালুকা ডট কম : ২৯ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুরে যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে শনিবার (২৯ জুলাই/১৭) বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে দু’মাসব্যাপি চারা বিতরণ ও বৃক্ষের চারা রোপন কর্মসূচীর সমাপনি দিনে শিক্ষার্থীদের হাতে গাছের চারা তুলে দেন প্রধান অতিথি গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম। তিনি বলেন, তোমরা শিশু গাছগুলোও শিশুর মতো। তোমাদের অক্সিজেন ভান্ডার এখন তোমাদেরই হাতে। পরিবেশ বাঁচাতে হলে যত্ন করে এ গাছকে রত্নে পরিণত করতে হবে।

গৌরীপুর যুগান্তর প্রতিনিধি মোঃ রইছ উদ্দিনের সভাপতিত্বে পৌর স্বজন সমাবেশের সাধারণ সম্পাদক আল ইমরান মুক্তার সঞ্চালনায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা আবুল কাসেম, ইসলামাবাদ মাদরাসার সহকারী শিক্ষক মোঃ ইদ্রিস আলী, পৌর স্বজনের সাবেক সাধারণ সম্পাদক শামীম খান, সাংবাদিক রাকিবুল ইসলাম রাকিব, আনোয়ার হোসেন শরীফ, আরিফ আহাম্মেদ, শামছুজ্জামান আরিফ, প্রতিমা রানী সরকার, চায়না রানী সরকার, একা, শমলা জাহান চৌধুরী বীথী প্রমুখ।

ইসলামাবাদ সিনিয়র মাদরাসা, গৌরীপুর আর.কে সরকারি উচ্চ বিদ্যালয়, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, নুরুল আমিন খান উচ্চ বিদ্যালয় ও অগ্রদূত নিকেতন আদর্শ উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের মাঝে গাছের চারা বিতরণ অনুষ্ঠিত হয়।






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই