তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিদ্যালয় ও মাদরাসায় জাতীয় শোক দিবস পালিত

ভালুকায় বিদ্যালয় ও মাদরাসায় জাতীয় শোক দিবস পালিত
[ভালুকা ডট কম : ১৫ আগষ্ট]
ভালুকায় হালিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালন
ভালুকার হালিমুন্নেছা চৌধুরাণী মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ে মঙ্গলবার যথাযোগ্য মর্যাদায় ৪২তম জাতীয় শোকদিবস পালন করা হয়। সকালে বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা র্যালী বের করে এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে।দুপুরে রচনা প্রতিযোগিতা ও ৭ মার্চের ভাষণ প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ চাঁন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোশারফ হোসেন খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল জাকির, উপজেলা একাডেমিক সুপারভাইজার সালাহ উদ্দিন আহমেদ, উপজেলা স্কাউটের সাধারণ সম্পাদক আইয়ুব খান, আশকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোস্তাফিজুর রহমান, হালিমুন্নেছা চৌধুরাণী মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার নীনা।

এছাড়াও উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ। ৭ মার্চের ভাষণ প্রতিযোগিতায় বিজ্ঞ বিচারকের দায়িত্ব পালন করেন উপজেলা একাডেমিক সুপারভাইজার সালাহ উদ্দিন আহমেদ ও আশকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠানে অতিথিরা ১৫ আগস্টের তাৎপর্য শিক্ষার্থীদের মধ্যে তুলে ধরেন। অতঃপর বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। পুরস্কার বিতরণ শেষে অতিথিরা বিদ্যালয় চত্বরে বৃক্ষ রোপন করেন।

বড়চালা হুসাইনিয়া দাখিল মাদরাসায় জাতীয় শোক দিবস পালিত
ভালুকা উপজেলার বড়চালা হুসাইনিয়া দাখিল মাদরাসায় জাতির পিতা বঙ্গবন্ধুর ৪২ তম শাহাদাত বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষে আজ মঙ্গলবার(১৫আগস্ট) সকাল ১০ টায় বীরমুক্তিযোদ্ধা মো: আব্দুল লতিফ কারীর সভাপতিত্বে আলোচনা সভা, কবিতা পাঠ,রচনা,চিত্রাংকন প্রতিযোগিতা,চিত্র প্রদর্শনী, হামদ-নাত প্রতিযোগিতা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন সুপার শেখ মো: খাইরুল বাশার,সহকারি সুপার মাওলানা মো: আব্দুল জলিল,শিক্ষক প্রতিনিধি হাবিবুর রহমান,সহকারি শিক্ষক সফিউল্লাহ লিটন প্রমুখ।দোয়া মাহফিল পরিচালনা করেন সহকারি সুপার মাওলানা আব্দুল জলিল।প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই