তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আপডেট-ভালুকা বিএনপির শিল্পবিষয়ক সম্পাদক মোর্শেদ আলম কারাগারে

ভালুকায় বনের মামলায় বিএনপি নেতা মোর্শেদ আলম এর জামিন বাতিল ও ২ ঘন্টা পর জামিন    
[ভালুকা ডট কম : ১৬ আগষ্ট]
ভালুকায় বনের মামলায় বিএনপি নেতা মোর্শেদ আলম বুধবার দুপরে বন আদালতে জামিন নিতে গেলে ঐ আদালতের ম্যাজিষ্টেট হাফিজ আল আসাদ জামিন না মুঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন। পরে বিকালে জেলা দায়রা জজ আদালতে তাহার আইনজীবি জামিন চাইলে জেলা দায়রা জজ ড. আমির উদ্দিন আহাম্মেদ তাহার জামিন মুঞ্জুর করেন।

জানাযায়, ময়মনসিংহ দক্ষিন জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক মোর্শেদ আলম এর বিরুদ্ধে বন আইনে ৯০৩/১৬ নং মামলায় তাহার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা ছিল। এ মামলায় দির্ঘদিন যাবৎ পলাতক থাকার পর বুধবার দুপরে বন আদালতে হাজির হয়ে এ্যাডভোকেট এর মাধ্যমে জামিন প্রার্থনা করিলে ময়মনসিংহের বন আদালতের ম্যাজিষ্টেট হাফিজ আল আসাদ জামিন না মুঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। পরে বিকালে জেলা দায়রা জজ আদালতে তাহার আইনজীবি পুনরায় জামিন চাইলে ২ ঘন্টা পর জেলা দায়রা জজ ড. আমির উদ্দিন আহাম্মেদ তাহার জামিন মুঞ্জুর করেন।

মোর্শেদ আলম এর আইনজীবি এ্যাডভোকেট সঞ্জিত কুমার সরকার জানান প্রথমে জামিন না মুঞ্জুর হলেও পরে জামিন পেয়েছি।সরকার পক্ষের আইনজীবি অতিরিক্ত পাবলিক পসিকিউটর রেজাউল করিম খান দুলাল জানান আমাকে অবগত করা ছাড়াই জামিনের আবেদন করেন।

ভালুকা বনবিভাগের রেঞ্জ কর্মকর্তা আব্দুল কাদের ভালুকা ডট কম কে জানান বনের জমি জবরদখলের অভিযোগে মোর্শেদ আলম এর বিরুদ্ধে বন আইনে ১০/১২ টি মামলা রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই