তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

রাণীনগরে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ১৭ আগষ্ট]
নওগাঁর রাণীনগরে বৃহস্পতিবার উপজেলার ৩টি ইউনিয়নের বন্যার্তদের মাঝে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক বরাদ্দকৃত ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ত্রাণ সামগ্রী হিসাবে ১হাজার পরিবারের মাঝে ১০কেজি চাল ও ২শ পরিবারের মাঝে শুকনো খাবার হিসাবে ১কেজি করে চিড়া ও গুড় বিতরণ করা হয়েছে।

এদিন সকালে উপজেলার ২নং কাশিমপুর ইউনিয়নের কুজাইল বালিকা উচ্চ বিদ্যালয়ে, গোনা ইউনিয়নের বেতগাড়ী বাজারে ও মিরাট ইউনিয়নের পাগলীর মোড় নামাক স্থানে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

রাণীনগর উপজেলা পরিষদের তত্ত্বাবধানে এই বরাদ্দকৃত ১০মেট্টিকটন চাল ও শুকনো খাবার বিতরণ করা হয়। বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম আল ফারুক জেমস, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ছনিয়া ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া বিনতে তাবিব, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: মেহেদী হাসান, কাশিমপুর ইউপি চেয়রম্যান মো: মোখলেছুর রহমান বাবু, গোনা ইউপি চেয়ারম্যান আবুল হাসনাত খাঁন হাসান, মিরাট ইউপি চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই