তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বালিকা উচ্চ বিদ্যালয়ে অভিভাবকদের সাথে মতবিনিময়

গৌরীপুরে বালিকা উচ্চ বিদ্যালয়ে অভিভাবকদের সাথে মতবিনিময়
[ভালুকা ডট কম : ১৭ আগষ্ট]
ময়মনসিংহের গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে বৃহস্পতিবার (১৭ আগস্ট) নবম ও দশম শ্রেনীর শিক্ষার্থীদের অভিভাবকদের সাথে ‘লেখাপড়ার মানোন্নয়নে করণীয়’ শীর্ষক এক মতবনিমিয় সভা অনুষ্ঠিত হয়েছে।

গৌরীপুর পৌরসভার মেয়র বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সৈয়দ রফিকুল ইসলামের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক এনামুল হক সরকারের সঞ্চালনায় এ উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য দেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য এডভোকেট আলহাজ্ব নূর মোহাম্মদ ফকির, শফিকুল ইসলাম মিন্টু, সাজ্জাতুল ইসলাম সাজ্জাত, আব্দুল লতিফ, পৌর কাউন্সিলর সাইফুল ইসলাম রিপন, বিদ্যালয়ের সহকারি শিক্ষক মাজাহারুল ইসলাম পলাশ, মাসুদ রানা, রায়হান উদ্দিন সরকার, নুরুল আমিন, অভিভাবক মাওলানা রফিকুল ইসলাম প্রমুখ।

পরে পৌর মেয়র বিদ্যালয়ের শিক্ষার্থীদের ব্যবহারের জন্য দুটি নবনির্মিত টয়লেট উদ্বোধন করেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক জানান এ বিদ্যালয়ের চলতি শিক্ষাবর্ষে নবম-দশম শ্রেণীর অর্ধ বার্ষিক ও প্রাক নির্বাচনী পরীক্ষায় অকৃতকার্য শিক্ষার্থীদের লেখাপড়ার মানোন্নয়নের লক্ষ্যে তাদের অভিভাবদের সাথে উক্ত  মতবিনিময় সভার আয়োজন করা হয়। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই