তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সততা সংঘের শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ

দুর্নীতি বিরোধী গণসচেতনতা সৃষ্টির লক্ষে
গৌরীপুরে সততা সংঘের শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ
[ভালুকা ডট কম : ১৭ আগষ্ট]
দুর্নীতি বিরোধী গণসচেতনতা সৃষ্টির লক্ষে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহায়ক সংগঠন সততা সংঘের শিক্ষার্থীদের মাঝে উপস্থিত বক্তৃতা, রচনা ও চিত্রাংকন প্রতিযোগীতার পুরস্কার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) স্থানীয় পাবলিক হলে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ মতিউর রহমান ও সহ সভাপতি আজম জহিরুল ইসলামের সঞ্চালনায় এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার মর্জিনা আক্তার, ময়মনসিংহ জেলা দুর্নীতি কমিশনের উপ পরিচালক মোঃ জাহাঙ্গীর আলম, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ সভাপতি নওয়াব আলী, সাধারণ সম্পাদক ডাঃ হরি শংকর দাস, জেলা দুর্নীতি দমন কমিশনের সহকারি পরিচালক রতন চন্দ্র দাস, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহাম্মেদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল আলম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার জুয়েল আশরাফ, গৌরীপুর ইসলামাবাদ সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মোঃ রোকন উদ্দিন, নামাপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহজাহান মিয়া, উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সভাপতি মোঃ আবুল হাসিম, সাধারণ সম্পাদক শেখ জামাল উদ্দিন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য আজিজুল হক ফজলু প্রমুখ।

গৌরীপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানের সহযোগীতা ছিলেন উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই