তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ২দিন পূর্বে নিখোজঁ যুবকের লাশ ভেসে উঠল পুকুরে

নান্দাইলে ২দিন পূর্বে নিখোজঁ যুবকের লাশ ভেসে উঠল পুকুরে,৪জন আটক   
[ভালুকা ডট কম : ১৭ আগষ্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার রাজগাতী ইউনিয়নের রাজগাতী গ্রামের আবু সিদ্দিকের পুকুরে বৃহস্পতিবার (১৭ আগস্ট) সকালে ২দিন পূর্বে নিখোজঁ কাশীনগর (কাঠাখালী) গ্রামের মৃত শাহাব উদ্দিনের পুত্র মোঃ সোহেল মিয়া (৩০) এর লাশ ভেসে উঠে।

গত ১৫ই আগস্ট উক্ত যুবক জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে যোগদান করার জন্য নান্দাইল উপজেলা সদরে আওয়ামী লীগের মিছিলে যায়। এরপর থেকে যুবকটি নিখোজঁ ছিলো।  ধারনা করা হচ্ছে কে বা কারা এই যুবককে নির্মমভাবে খুন করে লাশ পুকুরে গুম করার চেষ্টা করে। যুবকের পড়নে প্যান্ট ও টিশার্ট রয়েছে। নান্দাইল মডেল থানা পুলিশ বৃহস্পতিবার  লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

খুন হওয়ায় যুবক আওয়ামী লীগের একজন সমর্থক বলে রাজগাতী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম খোকন জানান। নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ সরদার মোঃ ইউনুস আলী জানান, খুন হওয়া যুবক সোহেলর চাচা ও চাচাতো ভাই যথাক্রমে সিদ্দিক, আসাব উদ্দিন, আলআমিন ও আসাদ মিয়াকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করা হয়েছে। রিপোর্ট পাঠানো পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই