তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় হিন্দু ধমীর্য় কল্যাণ ট্রাস্টের সভা ও চেক বিতরণ

নওগাঁয় হিন্দু ধমীর্য় কল্যাণ ট্রাস্টের উদ্যোগে আলোচনা সভা ও চেক বিতরণ
[ভালুকা ডট কম : ১৭ আগষ্ট]
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪২ তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে হিন্দু ধমীর্য় কল্যাণ ট্রাস্ট নওগাঁ জেলার উদ্যোগে আলোচনা সভা ও চেক বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেলে জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক এর সভা কক্ষে এ অনুষ্ঠান অনুষ্ঠিত।

নওগাঁ জেলা প্রশাসক ড. মো: আমিনুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ধর্ম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সদস্য ও নওগাঁ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদার এমপি।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক, নওগাঁ সরকারী বিএমসি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মাহফিজুর রহমান, সাবেক অধ্যক্ষ শরিফুল ইসলাম খান, নওগাঁ কেন্দ্রীয় ইসকন মন্দিরের অধ্যক্ষ শ্রীমান ব্রজরাজ কৃষ্ণ দাস ব্রহ্মচারী, বাংলাদেশের পূজা উদযাপন পরিষদ নওগাঁ জেলা শাখা সাধারণ সম্পাদক বিভাস মজুমদার গোপাল,  হিন্দু ধমীর্য় কল্যাণ ট্রাস্ট নওগাঁ জেলা কার্যালয় এর সহকারী পরিচালক সাথী মজুমদার প্রমূখ।

পরে প্রধান অতিথি হিন্দু ধমীর্য় কল্যাণ ট্রাস্ট নওগাঁ জেলা কার্যালয় এর পক্ষ থেকে জেলার ১০টি মন্দিরের মাঝে ৫ হাজার টাকা করে চেক বিতরণ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই