তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে বন্যার্তদের মাঝে বিভাগীয় কমিশনারের ত্রাণ বিতরণ

আত্রাইয়ে বন্যার্তদের মাঝে বিভাগীয় কমিশনারের ত্রাণ বিতরণ
[ভালুকা ডট কম : ১৮ আগষ্ট]
রাজশাহী বিভাগীয় কমিশনার নূর-উর রহমান শুক্রবার নওগাঁর আত্রাইয়ে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। উপজেলার বিভিন্ন বন্যা দুর্গত এলাকায় নৌকা নিয়ে গিয়ে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন। শুকনো খাবার হিসেবে চিড়া, গুড়, পানি বিশুদ্ধ করন ট্যাবলেট, মোমবাতি, দিয়াশলাই ও নগদ টাকা ব্যার্তদের মাঝে বিতরণ করেন।

এ সময় তাঁর সাথে ছিলেন নওগাঁ জেলা প্রশাসক ড. আনিমুর রহমান, আত্রাই উপজেলা নির্বাহী অফিসার মো. মোখলেছুর রহমান, উপজেলা চেয়ারম্যান আলহাজ এবাদুর রহমান, ভাইস চেয়ারম্যান একরামুল বারী রঞ্জু, উপজেলা প্রকৌশলী মোবারক হোসেন, ভারপ্রাপ্ত প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: মেহেদী হাসান, আত্রাই থানার ওসি বদরুদ্দোজা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, ইউপি চেয়ারম্যান আফছার আলী প্রাং, আক্কাছ আলী প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই