তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে পুলিশ সদস্যের মৃত্যু

কালিয়াকৈরে পুলিশ সদস্যের মৃত্যু
[ভালুকা ডট কম : ১৮ আগষ্ট]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বেনুপুর এলাকায় মামলার তদন্ত কাজ করতে যাওয়ার সময় মোটারসাইকেল থেকে হাঠাৎ পড়ে গিয়ে এক পুলিশ কর্মকর্তার মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে ওই দুর্ঘটনাটি ঘটে। নিহত হলেন, কালিয়াকৈর থানার  উপ-পরিদর্শক (এসআই) মো. দবির উদ্দিন (৪৫)।

থানা-পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে একটি মামলার তদন্ত করতে নিজের ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে কালিয়াকৈর উপজেলার বেনুপুর এলাকায় যাচ্ছিল। যাওয়ার পথে বেনুপুর এলাকায় পৌছালে মোটরসাইকেল থেকে হাঠৎ পড়ে গিয়ে সজ্ঞাহীন হয়ে পড়ে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ তার লাশ উদ্ধার গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক সামছুল হুদা জানান, ওই পুলিশ কর্মকর্তাকে মৃত অবস্থায় হাসাপতালে আনা হয়েছে। প্রাথমিক ভাবে জানা গেছে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

কালিয়াকৈর থানার পরিদর্শক (তদন্ত) মো. মাসুদ আলম জানান, এসআই দবির উদ্দিন মামলার তদন্ত করতে যাওয়ার সময় পথিমধ্যে মোটরসাইকেল চালানো অবস্থায় হাঠাৎ পড়ে গিয়ে মারা যান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই