তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে স্বেচ্ছায় ২হাজার তাল গাছের বীজ বপণ

গাছ পাগল আল মামুন
রাণীনগরে স্বেচ্ছায় ২হাজার তাল গাছের বীজ বপণ
[ভালুকা ডট কম : ২২ সেপ্টেম্বর]
বজ্রপাত ও প্রাকৃতিক দুর্যোগ থেকে মানুষকে রক্ষা করতে নওগাঁর রাণীনগর উপজেলার গোনা ইউনিয়নের বিভিন্ন গ্রামের রাস্তার পাশে ব্যক্তি উদ্দ্যোগে ২হাজার তালের বীজ বপণ ও চারা রোপণ করা হয়েছে।

শুক্রবার সকালে উপজেলার নওগাঁর-নাটোর আঞ্চলিক মহাসড়ক, রেল লাইন ও গ্রামীণ সড়কের দুই ধারে মো: আল মামুন নামের এক গাছ পাগল স্বেচ্ছায় প্রায় ২হাজার তাল গাছের বীজ বপণ করেছেন। শুধু তাল গাছের বীজ বপণই নয় তিনি নিজ উদ্দ্যোগে নিজ গ্রামের রাস্তা ও রেল লাইনের পাশ দিয়ে বিভিন্ন সময়ে বিভিন্ন ধরণের ফলদ ও ঔষধি গাছ রোপন করে আসছেন।

তিনি বর্তমানে রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সহকারী সার্টিফিকেট বিভাগে কর্মরত আছেন। আগামী প্রজন্মদের জন্য সুন্দর এক সবুজ পৃথিবী গড়ার লক্ষে তিনি নিজের উদ্দ্যোগে এই বৃক্ষ রোপন করে আসছেন। এসময় আল মামুনকে সার্বিক সহযোগিতা করেন গোনা গ্রামের আব্দুর রাজ্জাক, মো: আলমগীর হোসেন, মো: আব্দুল মালেক প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পরিবেশ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই