তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে বিশ্ব খাদ্য দিবস উদযাপন

রাণীনগরে বিশ্ব খাদ্য দিবস উদযাপন
[ভালুকা ডট কম : ১৬ অক্টোবর]
“অভিবাসনের ভবিষ্যৎ বদলে দাও, খাদ্য নিরাপত্তা ও গ্রামীণ উন্নয়নে বিনিয়োগ বাড়াও” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সোমবার নওগাঁর রাণীনগরে বিশ্ব খাদ্য দিবস উদযাপন করা হয়েছে। উপজেলা প্রশাসন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও খাদ্য বিভাগ দিবসটি উদযাপন উপলক্ষে নানা কর্মসূচি গ্রহণ করে।

সকালে দিবসটি উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালী উপজেলা চত্বর থেকে বের হয়ে প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া বিনতে তাবিবের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম আল ফারুক জেমস। এছাড়াও উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ হারুনুর রশিদ, উপজেলা আ’লীগের সম্পাদক মফিজ উদ্দিন, কৃষি কর্মকর্তা কৃষিবিদ এসএম গোলাম সারওয়ার, খাদ্য কর্মকর্তা মোহাজের হোসেন, এলএসডি কর্মকর্তা আবুল হোসেন প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই